🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শরীয়তপুরে ৪০টি গ্রামে ঈদ উদ্যাপিত


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি:

সৌদি আরবের সাথে মিল রেখে শরীয়তপুরে প্রায় ৪০টি গ্রামে ঈদ উদ্যাপিত হয়েছে। সুরেশ্বর দরবার শরিফের ভক্তবৃন্দ সোমবার সকাল ১০টায় দরবার শরিফ মাঠে ঈদের জামাতে অংশগ্রহন করেন। ঈদের জামাতে ইমামতি করেন দরবার শরিফের গদিনশীন পীর সাইয়্যেদ বেলালনূরী আল-সুরেশ্বরী।

তিনি জানান, সৌদি আরবের সাথে মিল রেখে হজের পর দিন ঈদুল আজাহা পালন করি। তাই আজ ঈদ পালন করা হয়েছে। এছাড়া শত বছর আগে হজরত জান শরিফ শাহ সুরেশ্বরী (রহ)-এর আমল থেকেই তার ভক্তবৃন্দুরা রোজা ও ঈদ পালন করে আসছেন।

soriyotpur-eid

ফাইল ফটো

তিনি আরো জানান, এরই ধারাবাহিকতায় আজ শরীয়তপুরের প্রায় ৪০টি গ্রামে ঈদ পালন করা হয়েছে।