🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, হত্যা নাকি আত্মহত্যা? ক্রমশ বাড়ছে রহস্য!


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

মো: রুবেল ইসলাম, মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে এক গৃহবধূ জলনা (৩০) গলায় ফাঁস দিয়ে মৃত্যু হয়েছে। এ মৃত্যু নিয়ে এলাকায় রহস্যেও দানা বেঁধেছে।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যার পরে উপজেলার বাসাইল ইউনিয়নের উত্তর পাথর ঘাটা গ্রামে। সে উত্তর পাথরঘাটা গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী এবং একই গ্রামের মজনু বেপারির মেয়ে।

জানাযায়, বেশ কিছুদিন যাবৎ স্বামী ও শ্বশুরবাড়ীর লোকদের সাথে ঝগড়া ও মনোমালিন্যতা চলছিল। এলাকাবাসি জানায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে নাকি হত্যা হয়েছে কে জানে পুলিশ তদন্ত করলে আসল ঘটনা উদঘাটন হবে।

fus-diye-mrittu

সিরাজদিখান থানার এস আই কেরামত আলী সময়ের কণ্ঠস্বরকে জানান, লাশ উদ্ধার করে আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদও জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যুর মামলা হয়েছে। রিপোর্ট এলে বলা যাবে হত্যা না আত্ম হত্যা।

শিমুলিয়া ঘাটে ঈদে ঘরমুখো যাত্রীদের চাপ কমেছে

শিমুলিয়া-কাওড়াকান্দি নৌ রুটের মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে ঘরমুখো যাত্রীদের চাপ অনেকটা কমে এসেছে। আজ সোমবার সকাল থেকে শিমুলিয়া ঘাটে লঞ্চ, স্পীডবোট আর ফেরিতে তেমন একটা ভীর দেখা যায়নি। ফেরিঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় আছে ছোট বড় মিলিয়ে ২ শতাধিক যানবাহন। এদিকে যাত্রীবাহী পরিবহনের পারাপার দ্রুত করার জন্য বন্ধ রয়েছে পন্যবাহী ট্রাক।

শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক আব্দুল আলিম জানান জানান, ৪টি রোরো ফেরিসহ ১৭টি ফেরি দিয়ে গাড়ি ও যাত্রী পারাপার করা হচ্ছে। পদ্মা নদীতে স্রোতের চাপ থাকায় সময় কিছুটা বেশি লাগছে। ঘাটে গত তিনদিনের চেয়ে আজ যাত্রীচাপ কম।

মাওয়া নৌ ফারি ইনচার্জ মোশারফ হোসেন জানান, গতরাত থেকেই যাত্রীবাহি যানবাহনের চাপ কমে এসেছে। সকালে ঘাটে বড় গাড়ি অর্ধশত ও ছোট গাড়ি শতাধিক পাড়াপাড়ের অপেক্ষায় রয়েেেছ। এখনও ট্রাক ছাড়া হয়নি।

এএসপি সার্কেল (শ্রীনগর) সামসুজ্জামান বাবু সময়ের কণ্ঠস্বরকে জানান, ঈদুল আযহাকে কেন্দ্র করে নৌপুলিশ এবং জেলা পুলিশের ৫ শতাধিক পুলিশ বাহিনীর সমন্বয়ে সকাল থেকেই কাজ করে যাচ্ছেন। এখন ঘাট অনেকটা ক্লিয়ার হয়ে এসেছে, সিরিয়ালের মধ্যে সবাই শান্তিপূর্ন ভাবে পার হচ্ছেন।