🕓 সংবাদ শিরোনাম

‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:১৪

সময়ের কন্ঠস্বরে সংবাদ প্রকাশের পর বন্ধ হলো কলেজ মাঠে অবৈধ গরুর হাট

❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ আলোচিত, স্পট লাইট

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি:

সময়ের কন্ঠস্বরে সংবাদ প্রকাশের পর বন্ধ হলো জেলার জাজিরা উপজেলার বিকেনগর বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে প্রশাসনের অনুমোদন ছাড়া অবৈধ গরু হাট। গত মঙ্গলবার (শরীয়তপুরে কলেজ বন্ধ করে অবৈধ গরুর হাট) শিরোনামে সংবাদ প্রকাশ করে জনপিয় অনলাইন নিউজ পোর্টালটি।

সংবাদ প্রকাশের ৫ দিন পর রোববার জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খানের হস্তক্ষেপে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের বন্ধ করে কলেজ মাঠের গরুর হাটটি।

উল্লেখ্য, আসন্ন ঈদ উল আজহাকে সামনে রেখে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের উদ্যোগে বিকেনগর বঙ্গবন্ধু কলেজ মাঠে গত মঙ্গলবার থেকে গরুর হাট চালু করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলহাস মৃধার নেতৃত্বে কলেজ কর্তৃপক্ষের সাথে যোগসাজস করে প্রশাসনের অনুমতি ছাড়াই এ হাট স্থাপন করা হয়েছে।

cow-hat-in-college

হাটের পূর্ব প্রস্তুতির জন্য গত সোমবার থেকেই কলেজ বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। অন্য স্থানের নামে হাটের ইজারা নেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি কুদ্দুস সরদার। জাজিরা উপজেলায় ১৩ টি গরুর হাটের অনুমতি দেয়া হয়েছে। এর মধ্যে বিকেনগর বঙ্গবন্ধু কলেজ মাঠে গরুর হাটের কোন অনুমতি নেই।

এর আগে প্রকাশিত সংবাদ…

শরীয়তপুরে কলেজ বন্ধ করে অবৈধ গরুর হাট