গোপালগঞ্জে এক কিশোরের লাশ উদ্ধার


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ ঢাকা

এইচ এম মেহেদী হাসানাত,গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে পুলিশ আব্দুল হামিম শেখ (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে ।
আজ সোমবার দুপুরে পুলিশ গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া উত্তরপাড়া চালতাবাড়ী গ্রাম থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওই কিশোর গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া উত্তরপাড়া চালতাবাড়ী গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে।  প্রেমঘটিত কারণে হামিম শেখকে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

dead-bodyকিশোর হামিমের ভগ্নিপতি নুর ইসলাম বলেন, প্রতিবেশী কামরুল হাওলাদারের ভায়রার মেয়ের সঙ্গে হামিমের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই মেয়েটি আত্মীয় কামরুলের বাড়িতে বেড়াতে আসে।রোববার সন্ধ্যায় হামিম প্রতিবেশী কামরুল হাওলাদারের বাড়িতে যায়। সেখানে সে তাদের সাথে রাতের খাবার খায়। পরে রাতে সে আর বাড়ি ফিরে আসেনি।

সোমবার সকালে স্থানীয়রা বাড়ি থেকে প্রায় ৫’শ গজ দূরে বাঁশ বাগানের মধ্যে মেহগনি গাছে হামিমের লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

গোপালগঞ্জ সদর থানার এসআই মাসুদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পোষ্টমর্টেম রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।