🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'জঙ্গিদের জন্য বিএনপি-জামায়াতের এত মায়াকান্না কেন?'


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ Uncategorized

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে বিএনপি-জামায়াতের মদদ আছে। তা না হলে জঙ্গিদের জন্য তাদের এত মায়াকান্না কেন? আজ সোমবার কুষ্টিয়ায় তার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বাংলাদেশে জঙ্গি তৎপরতার সঙ্গে বিএনপি-জামায়াতের মদদের প্রমাণ বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের কথাবার্তা। তারাই রাষ্ট্র ও সরকারকে ব্যর্থ করার জন্য পরিকল্পিতভাবে জঙ্গিবাদ ও সন্ত্রাস লালন করছে।

hanifআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের জনগণ এই মুহুত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। সরকার যখন জঙ্গি ও সন্ত্রাস দমনে কঠোর পদক্ষেপ নিয়েছে, সে সময় বিএনপি নেতারা জঙ্গির পক্ষে সাফাই গাইছেন।

মতবিনিময় সভায় শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খাঁন, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। বাসস।