ঈদে নারীর টানে বাড়ি ফেরা হলোনা দুই বন্ধু শাহিন ও সোহাগের!


❏ সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত বাংলাদেশ

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি:

মাদারীপুরের কালকিনি উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ১১ জন। সোমবার বিকেল ৩ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বরিশাল সিটি কর্পরেশনের ১০ নং ওয়ার্ডের বাসিন্দা খাদেম সরদারের ছেলে শাহীন সরদার (৩০) ও মোটরসাইকেল চালক মাদারীপুর সদরের খোঁয়াজপুর এলাকার আয়উব আলী শেখের ছেলে সোহাগ মাতুব্বর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনের সাথে কালকিনি উপজেলার পান্তাপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোটরসাইকেল চালক সোহাগের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় শাহীনকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

road-accident

অপরদিকে আহতদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে নিহত শাহীনের পিতা খাদেম সরদার ও সোহাগের পিতা আয়ইব আলী কান্না জরিত কন্ঠে বলেন, ঈদ উপলক্ষে মোটর সাইকেল যোগে তারা বাড়ি আসতেছিল। কিন্তু ঘাতক পরিবহটির কারনে আমাদের ঈদ মাটি হয়ে গেলো।

এ ব্যাপারের ডাসার থানার ওসি এমদাদুল হক সময়ের কণ্ঠস্বরকে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে।