সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা থেকে বাড়ি ফেরার পথে পিকাপভ্যান উল্টে আহত ৩১, ৯ জনের অবস্থা গুরুতর

৭:০৩ অপরাহ্ন | সোমবার, সেপ্টেম্বর ১২, ২০১৬ Breaking News, দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

ঈদ করার জন্য ঢাকা থেকে বাড়ি ফেরার পথে একটি পিকাপ ভ্যান উল্টে ৩১জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে ৯জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিকাপের যাত্রী মোখলেছুর ও সবেদ আলী বলেন, আমরা সবাই এক এলাকার লোক। সবাই ঢাকায় বিভিন্ন কোম্পানীতে কাজ করি। বাসের টিকিট না পেয়ে একটি পিকআপ ভ্যান ২৪ হাজার টাকায় রির্জাভ করে বাড়ী ফেরার পথে ওই দুর্ঘটনা ঘটে। এতে সবাই আমরা কমবেশি আহত হলেও ৯ জনের অবস্থা গুরুতর।

স্থানীয় লোকজন জানান, আজ সোমবার সকাল ৮টার দিকে কুড়িগ্রামের খালাসেরকুড়া নামক স্থানে একটি বাশঁবোঝাই দ্রুতগামী ট্রাককে সাইট দিতে গিয়ে পিকাপভ্যানটি উল্টে গভীর খাদে পরে যায়। এতে ৩১জন আহত হয় এর মধ্যে ৯জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কয়েকজন প্রত্যক্ষদর্শী সময়ের কন্ঠস্বরকে জানান, নাগেশ্বরী থেকে একটি বাশঁবোঝাই ট্রাককে সাইড দিতে দিয়ে পিকাআপভ্যানটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়।

road-accident

পিকআপ ভ্যানের যাত্রীদের চিৎকার শুনে আমরা স্থানীয় লোকজন দ্রুত এসে তাদের উদ্ধার করি। যে ৯জন গুরুতর আহত হয়েছে তারা হলেন,কাশেম আলী,মনছুল,আবুতালেব,সুমন খতিবর,শামসুল হক,মোতালেব,বছির উদ্দিন,এমদাদুল হক। এদের সকলের বাড়ী নুনুখাওয়া ও মাদারগঞ্জ এলাকায়। এরা সকলে ঢাকার বিভিন্ন কোম্পানীতে কাজ করেন। সংশ্লিষ্ট এলাকার মেম্বার নুর ইসলাম দুঃঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকার লোকজন দুঃঘটনা কবলিত লোকগুলোকে দ্রুত উদ্ধার না করলে প্রানহানীর সম্ভবনা ছিল।