মেসির হ্যাটট্রিকে দারুণ অর্জন বার্সার!

⏱ | বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ 📁 খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ২০১৬-১৭ মৌসুমে বার্সেলোনার প্রথম ম্যাচে লিওনেল মেসির মাঠে নামা নিয়ে শঙ্কা ছিল। তবে সব শঙ্কা দূর করে মাঠে নেমেছেন তিনি। শুধু মাঠেই নামেননি, করেছেন হ্যাটট্রিক। তার হ্যাটট্রিকের কল্যাণে সেল্টিককে ৭-০ গোলে বিধ্বস্ত করেছে বার্সেলোনা।

বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ম্যাচের তৃতীয় মিনিটেই মেসির গোলে এগিয়ে যায় বার্সেলোনা। এর পর ২৭তম মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করে ব্যবধান দ্বিগুণ করেন এই আর্জেন্টিাইন তারকা।

এর পর বিরতি থেকে ফিরে এসে আরও আক্রমণাত্মক হয়ে ওঠেন মেসি-নেইমাররা। ম্যাচের ৫০তম মিনিটে নেইমারের গোলে ৩-০ তে এগিয়ে যায় বার্সেলোনা। এর পর ৫৯তম মিনিটে গোল করে স্কোরলাইন ৪-০ করেন ইনিয়েস্তা।

messi-neymar-barsa

পরের মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করে ব্যবধান ৫-০ করেন বার্সেলোনার প্রাণভোমরা মেসি। এর মধ্য দিয়ে চ্যাম্পিয়ন্স লিগে সবচেয়ে বেশি (৬টি) হ্যাটট্রিকের রেকর্ড গড়েন মেসি।

এর পর সেল্টিকের কফিনে শেষ পেরেক দু’টি ঠুকে দেন লুইস সুয়ারেজ। ম্যাচের ৭৫ ও ৮৮তম মিনিটে গোল করেন এই উরুগুয়েন তারকা। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে এই স্কোরলাইনেই জয় নিয়ে মাঠ ছাড়েন লুইস এনরিকের শিষ্যরা।