🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

এবার মিস আমেরিকা জিতলেন স্যাভি শিল্ডস...


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ বিনোদন

file-7


বিনোদন ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের আরকানসাসের তরুণী স্যাভি শিল্ডস জিতেছেন `মিস আমেরিকা` ২০১৭-এর মুকুট। স্থানীয় সময় রোববার রাতে নিউ জার্সির আটলান্টিক সিটি মিলনায়তনে আয়োজিত এ প্রতিযোগিতায় ৫১ সুন্দরীকে পেছনে ফেলে সেরা সুন্দরীর মুকুট জয় করেন শিল্ডস। খবর এএফপি।

২১ বছর বয়সী শিল্ডস `মিস আরকানসাস` হওয়ার পর `মিস আমেরিকা` প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পান। দুই ঘণ্টা ধরে এবিসি টেলিভিশন নেটওয়ার্কে সম্প্রচারিত এ অনুষ্ঠানে স্যাভি গানের মাধ্যমে তার প্রতিভা প্রকাশ করেন। আর কালো রঙের গাউন পরে মঞ্চে হেঁটে মুগ্ধ করে ফেলেন দর্শকদের।

স্যাভি শিল্ডসকে বিজয়ীরমুকুট পরিয়ে দেন গতবারের `মিস আমেরিকা` জর্জিয়ার সুন্দরী বেটি ক্যানট্রেল। পুরস্কার হিসেবে মুকুটের পাশাপাশি ৫০ হাজার মার্কিন ডলারও পাচ্ছেন তিনি।

প্রতিযোগিতায় প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন মিস সাউথ ক্যারোলাইনা রাহেল ওয়াইয়াট ও দ্বিতীয় রানার আপ হয়েছেন মিস নিউইয়র্ক ক্যামিল সিমস। এই চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের স্থানীয় ও রাজ্য পর্যায়ে বিজয়ী হয়ে আসতে হয়েছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :