🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

খুলনায় পাশাপাশি দুই পুকুর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ Breaking News, আলোচিত, স্পট লাইট

খুলনা প্রতিনিধি - খুলনায় স্বামী-স্ত্রীকে খুন করে পাশাপাশি দুই পুকুরে লাশ ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। খুলনার তেরখাদা উপজেলার উখড়ী গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পাশাপাশি দুটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ ।

নিহতরা হলেন খশরুল আলম মোল্লা ওরফে খায়রুল (৩৫) এবং তার স্ত্রী লিপি বেগম (২৮)। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন বলেন, ঈদের দিন রাতে ওই এলাকার উত্তর পাড়ার পিলার ব্যবসায়ী আরজ আলী, কামাল, তরিকুলের কাছে খসরুল ও লিপির যাওয়ার কথা ছিলো। সে অনুযায়ী তারা বাড়ি থেকে বের হন। পরে তাদের আর কোনো খোঁজ ছিলো না।

lash-uddhar

বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে পুলিশ দু’টি পুকুরে দু’জনের মরদেহের খবর জানতে পেরে তা উদ্ধার করে। মরদেহে আঘাত ও কাটা চিহ্ন রয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে কামাল ও আরজ আলীকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, খসরুল ও লিপি তিন সন্তানের বাবা-মা। লিপি গর্ভবতী ছিলেন। খসরুল নিজেও পিলার ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।