ঢাকা ও চট্টগ্রামে সড়কে ঝরে গেল পাঁচজনের প্রাণ


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- ঢাকা ও চট্টগ্রামে সকালেই সড়কে প্রাণ হারিয়েছেন পাঁচজন। এদের মধ্যে রাজধানী ঢাকার শেওড়াপাড়ায় দ্রুতগতির প্রাইভেটকারের ধাক্কায় দু’জন ও চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন এবং চট্টগ্রাম মহানগরীর দমপাড়ায় প্রাইভেটকারের ধাক্কায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন।

1450178572জানা গেছে, বুধবার ভোরে রাজধানীর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজী আশরাফ আলী মার্কেটের সামনে একটি বেপরোয়া গতির প্রাইভেটকারের ধাক্কায় আতাউর রহমান (৭০) ও তাঁর স্ত্রী রওশন আরা (৬০) নিহত হয়েছেন। তারা কোরবাণির গোস্ত নিয়ে মেয়ের বাসায় যেতে সেখানে গাড়ির জন্য অপেক্ষারত থাকা অবস্থায় প্রাইভেটকারটি এসে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এদিকে বুধবার সকাল ৬টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মদনহাট বগুলা বাজারে ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে বাসযাত্রী পলিনা (৩০) ও ট্রাকের হেলপার সমলাল (৪০) নিহত হন।

অপরদিকে চট্টগ্রাম মহানগরীরর দামপাড়া এমএম আলী সড়কে একটি প্রাইভেটকারের ধাক্কায় জাহিল হোসেন (২২) নামে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন।