🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

এবার মায়ের সঙ্গে ৬ শিশুর ঈদ কাটলো কারাগারে


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- মঙ্গলবার পবিত্র ঈদল আযহা উপলক্ষ্যে প্রতিবাবের মতো নারায়ণগঞ্জ জেলা কারাগারে কারা কর্তৃপক্ষ এ বছরও বন্দীদের জন্য বিশেষ আয়োজনের ব্যবস্থা করেছেন। তাদের জন্য দেয়া হয়েছে বিশেষ খাবার।

jail_gate_narayangonj_24986_1473761309বন্দীদের আত্মীয় স্বজনরাও এসে দেখা করেছেন তাদের সঙ্গে। দিয়েছেন তাদের পছন্দের খাবার। ঈদের দিন থেকে তিন দিন পর্যন্ত বন্দীদের স্বজনেরা বাসা থেকে রান্না করা খাবার দিতে পারবে বন্দীদের। জানা যায়,  এই কারাগারে এবার কারাবন্দী মায়ের সঙ্গে ১ থেকে ৬ বছরের কম বয়সী শিশুর ঈদ কেটেছে।

কারাগারের জেলার আসাদুর রহমান জানান, বর্তমানে নারায়ণগঞ্জ কারাগারে কোন ভিআইপি বন্দী নেই। সাধারণ বন্দী রয়েছে এক হাজার ৫১০ জন। যার মধ্যে ৪৬ জন নারী।

তিনি বলেন, মঙ্গলবার সকাল পৌনে ৯টায় বন্দীরা সহ সবাই ঈদের জামাতে অংশ নেয়। ঈদ উপলক্ষ্যে বন্দীদের সবাইকে সকালে পায়েশ ও মুড়ি দেয়া হয়েছে। দুপুরে দেয়া হয়েছে পোলাও গরুর মাংস, সালাদ, মিষ্টি, ও কোমল পানীয়। আর ভিন্ন ধর্মাবলম্বীদের জন্য ব্যবস্থা করা হয়ে ছিল মুরগির মাংসের। রাতে দেয়া হবে দেশীয় খাবার ভাত ও মাছ এবং আলুর ভর্তা।