🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

আরও এক ত্যাগের দৃষ্টান্ত রাখলেন কাটার মাস্টার মুস্তাফিজ


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ আলোচিত বাংলাদেশ, খেলা

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- সাতক্ষীরায় গ্রামের বাড়িতে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেছেন কাটার মাস্টার খ্যাত বাংলাদেশের তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার সকাল ৮টায় কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের তেতুলিয়া পূর্বপাড়া ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন তিনি।

mustafij_02_24990_1473771174ত্যাগের ঈদে কোরবানির পাশাপাশি আরও এক ত্যাগের দৃষ্টান্ত রাখলেন মুস্তাফিজ। মঙ্গলবার সকালে ঈদ জামাতে উপস্থিত হয়ে নিজ গ্রামের ঈদগাহের উন্নয়নে লাখ টাকা দেয়ার ঘোষণা দেন তিনি।

মুস্তাফিজ সমবেত মুসল্লিদের উদ্দেশে বলেন, ‘আমার গ্রামের এই ঈদগাহের উন্নয়নে আমি এক লাখ টাকা দিলাম। প্রয়োজনে আরও দেবো।’ ঈদের জামাত শেষ হতেই মুস্তাফিজের এই ঘোষণায় তাকে আরও বেশি করে দোয়া করলেন গ্রামের মানুষ। বললেন, ‘আমাদের মুস্তাফিজ বিশ্ব ক্রিকেটে অপ্রতিদ্বন্দ্বী হয়ে থাকবেন।’

নামাজ শেষে মুস্তাফিজ মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে বাড়িতে ফিরে দুই লাখ টাকায় কেনা একটি গরু কোরবানি করেন।