🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'শ্রমজীবীদের বন্ধু না ট্রাম্প'


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক ডেস্ক- নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হিলারি ক্লিনটন সাইড লাইনে চলে যাওয়ার পর ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ডেমোক্রেটদের লড়াইয়ের দায়িত্ব তুলে নিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। মঙ্গলবার শ্রমজীবী ভোটারদের মধ্যে রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থীর আবেদন হ্রাস করার চেষ্টা করেন তিনি।

obamaওবামার ৫০ শতাংশ জব রেটিংয়ের কারণে ৮ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে আবহাওয়া ডেমোক্রেটদের অনুকূল হয়ে উঠতে পারে বলে মনে করছেন বিশ্লেষকরা।

ফিলাডেলফিয়ার এক উন্মুক্ত জনসভায় শ্রমজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, “এই লোকটি (ট্রাম্প) তার ৭০ বছরের জীবনে শ্রমজীবীদের নিয়ে কোনো আগ্রহ দেখাননি। জীবনের অধিকাংশ সময়ই তিনি শ্রমজীবী মানুষজন থেকে দূরে থাকার চেষ্টা করেছেন। তিনি আপনাদের তার গল্ফের মাঠে নিয়ে যাবেন না।”

এই প্রথম একাই হিলারির হয়ে কোনো জনসভায় উপস্থিত হলেন ওবামা। জানুয়ারিতে প্রেসিডেন্ট হিসেবে নিজের ৮ বছরের পর্ব শেষ হওয়ার পরও যেন হোয়াইট হাউস ডেমোক্রেটদের নিয়ন্ত্রণে থাকে তা নিশ্চিত করার চেষ্টা করেছেন তিনি।