🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

আশরাফুলের কাছে হেরে গেলেন নাসির-আল আমিন ও এনামুল! (ভিডিও)


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক - ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। আর এ ঈদে চিত্র নায়ক ফেরদৌস ও ফারহানা নিশোর উপস্থাপনায় মজার গেম শো `লাক বাই চান্স` অনুষ্ঠানে হাজির হন খেলার মাঠের চার তারকা আশরাফুল, নাসির, আল আমিন ও এনামুল বিজয়।

অনুষ্ঠানে চার তারকাকে সঙ্গ দেন জনপ্রিয় চার টিভি অভিনেত্রী শ্রাবন্য তৌহিদা, রাণী সরকার, নাবিলা ইসলাম ও বৃষ্টি ইসলাম। শেষ পর্যন্ত বাকি তিন জনকে হারিয়ে জয়ী হন আশরাফুল ও বৃষ্টি ইসলাম জুটি।

ashraful-all

অনুষ্ঠানে মাঠের চার তারকাকে বুদ্ধিমত্তা পরীক্ষাসহ নাচ ও গান গাইতে দেওয়া হয়। আর এতে সবাইকে হারিয়ে জয়ী হন আশরাফুল ও বৃষ্টি ইসলাম জুটি। আর পুরস্কার হিসেবে পান ফ্রিজ। আর এনামুল বিজয় ও নাবিলা ইসলাম জুটি পান টেলিভিশন, নাসির ও শ্রাবন্য জুটি পান স্যাভলন, আল আমিন ও রাণী সরকার জিতে নেন একটি মাইক্রোওভেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন