🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নড়াইলে আ.লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের নড়াইল জেলা শাখার সাবেক সভাপতি আলহাজ আবুল কালামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন জানান, আবুল কালাম একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি আজ বুধবার মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে... রাজিউন)।

sokএক শোকবার্তায় প্রধানমন্ত্রী দেশের রাজনীতি ও মুক্তিযুদ্ধে আবুল কালামের অবদানের কথা স্মরণ করে বলেন, তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন একনিষ্ঠ কর্মী হারিয়েছে।

শোকবার্তায় শেখ হাসিনা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।