🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শুধু সংবাদ নয়, 'আবেগী' তরুনী ও যুবতীদের জন্য আরও একটি সতর্কবার্তা !


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ Breaking News, অপরাধ, আলোচিত, স্পট লাইট

বাগেরহাট প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বর-

সম্পর্কের শুরুটা ছিলো মাত্র কিছুদিন আগেই। গত কয়েকমাস আগে একরাতে অজ্ঞাত নাম্বার থেকে কল আসে যুবতীর মোবাইলে। প্রথমে অস্বীকৃতি জানালেও যুবকের কথার ফাঁদে পড়ে মেয়েটি। এরপর কথা থেকে ভালোলাগা আর ভালোলাগা থেকে ভালোবাসা। এরইমধ্যে হাজারো স্বপ্নে বুক বেধেছিলো বছর পচিশের সেই যুবতী।

কিন্তু কে  জানতো, তার স্বপ্নপুরুষ একদিন আকস্মিক তার সব স্বপ্ন দুমড়ে মুচড়ে দেবে অবলীলায়!

ঘটনাস্থল বাগেরহাটের রামপাল ।

কথিত প্রেমিকের সাথে ঈদের দিনে বেড়াতে গিয়ে রাতভর গনধর্ষণের শিকার হয়েছে এক যুবতী। আর এমন গনধর্ষণের অভিযোগ উঠেছে যুবতীর কথিত প্রেমিকের বিরুদ্ধেই । যুবতী জানিয়েছে, সেদিন হাজার কাকুতি মিনতিতেও গলেনি পাষণ্ড প্রেমিকের হৃদয়। রাতভর তার কথিত প্রেমিকের  বন্ধু তাকে উপর্যপুরী ধর্ষণ করেছে অস্ত্র আর হুমকির  মুখে। যুবতীর দেয়া প্রাথমিক  স্বীকারোক্তির উপর ভিত্তি করে ঘটনার দিনই পুলিশের তৎপরতায় ধর্ষণে জড়িত সবাইকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

রামপাল থানার ওসি বেলায়েত হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, অভিযুক্ত ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে ।  তিনি বলেন, দুপুরে ওই তরুণী ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।বর্তমান্র মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি। আটককৃতদের জবানবন্দীর উদ্ধৃতি দিয়ে ওসি আরও জানান, '' যুবকেরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে।''

fraud-lover-bd

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের ওড়াবুনিয়া গ্রামের জিল্লু সরদারের ছেলে মুক্ত সরদার (২৩), একই গ্রামের জাহিদ শেখের ছেলে হাসান শেখ (২৫), ইসরাফিল শেখের ছেলে শেখ বেলায়েত হোসেন (২৬), রামপাল সদরের ইব্রাহিম শেখের ছেলে ইসমাইল শেখ (২৫), শাহজাহান শেখের ছেলে রাজু শেখ (২৫) ও মাছের ঘের মালিক আব্দুল হামিদ (৫৮)।

মামলার উদ্ধৃতি দিয়ে ওসি বেলায়েত হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, উপজেলার পেড়িখালি গ্রামের ২৫ বছর বয়সী মেয়েটির সঙ্গে মুক্ত সরদারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের সূত্র ধরে মঙ্গলবার বিকালে মেয়েটিকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে মোবাইল ফোনে ডেকে আনে মুক্ত।এরপর “মেয়েটি এলে তাকে নিয়ে ওড়াবুনিয়া গ্রামের ফাঁকা মাঠে আব্দুল হামিদের মাছের ঘেরে যায়। সেখানে আগে থেকে বসে থাকা ছয়জনে মিলে রাতভর মেয়েটিকে ধর্ষণ করে।

“এদের মধ্যে ইসমাইলের বাবা মাছের ঘেরের বাসায় মেয়েটিকে ধর্ষণ করার খবর জানতে পেরে রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য নজরুল ইসলাম ডাবলুকে খবর দেয়। পরে তার কাছে থেকে সংবাদ পেয়ে আমরা মেয়েটিকে উদ্ধার এবং আসামীদের ধরতে ব্যবস্থা গ্রহন করি ”।