সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে খালার বাসায় বেড়াতে এসে কলেজছাত্র খুন, আটক তিন নারী

৮:১৩ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ Breaking News, অপরাধ, চট্টগ্রাম, দেশের খবর

লক্ষ্মীপুর প্রতিনিধি-

লক্ষ্মীপুর সদর উপজেলার বাংগাখাঁ ইউনিয়নের অভিরখিল এলাকায় খালার বাড়িতে ঈদের ছুটিতে বেড়াতে এসে খুন হয়েছেন কলেজছাত্র হোসেন আহম্মদ শাওন। আজ বুধবার দুপুরে তাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ তিন নারীকে আটক করেছে।

vai-khunজানা যায়, নিহত হোসেন আহম্মদ শাওন সদর উপজেলার রাধাপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে ও লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। দীর্ঘদিন ধরে একই উপজেলার অভিরখিল গ্রামের মহিবউল্যাহ মাস্টার ও সোহেল, শাকের, পরান ও পারভেজদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার দুপুরে দু-পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় খালার ঘরে দুপুরের খাবার খাচ্ছিল কলেজছাত্র হোসেন আহম্মদ শাওন। এক পর্যায়ে মহিবউল্যাহ মাস্টারের ঘরে ভিতরে ঢুকে প্রতিপক্ষ সোহেল, শাকের, পরান ও পারভেজের নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় তারা ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করে হোসেন আহমদ শাওনকে। এতে আরো দুজন আহত হন। পরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া জানান, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড। এ ঘটনায় তিনজন নারীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। মামলার প্রস্তুুতি চলছে বলেও জানান তিনি।