🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

দিনাজপুরে বাস উল্টে মহিলা ও শিশুসহ নিহত চার, আহত ১২


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর, রংপুর

দিনাজপুর প্রতিনিধি-

দিনাজপুরের পল্লী বিদ্যুৎ মোড়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনায় পতিত হয়ে এক মহিলা ও এক শিশুসহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও কমপক্ষে ১২ জন যাত্রী। আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

dinajpur-road-acciden-picঘটনাটি ঘটেছে, আজ বুধবার দুপুর আড়াইটায় দিনাজপুর সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউপি’র দিনাজপুর-দশ মাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ  মোড় এলাকায়। দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুল রহিম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, দিনাজপুর থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দূর্ঘটনায় পতিত হয়। এতে ঘটনাস্থালে দু’যাত্রী নিহত হয়েছে। ১৪ জনকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে এক মহিলা ও এক শিশু মারা যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদেও পরিচয় পাওয়া যায়নি।

এদিকে এ দূর্ঘটনার খবর শুনে দিনাজপুরে অবস্থানরত জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম ঘটনাস্থল ও দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পৌছান। তিনি নিহতদের ক্ষতিপূরণ আশ্বাষের পাশাপশি আহতদের দ্রুত চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করেন।