সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শেওড়াপাড়ায় দুর্ঘটনায় দম্পতি নিহত : বাদী হয়ে মামলা করবে পুলিশ

৯:০৩ অপরাহ্ন | বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ Breaking News, আলোচিত

সময়ের কণ্ঠস্বর – ঢাকার শেওড়াপাড়ায় প্রাইভেট কারের ধাক্কায় দম্পতি নিহত হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে। এ ব্যাপারে কাফরুল থানা-পুলিশ নিহতের ছেলের কাছ থেকে লিখিত অভিযোগ নিয়ে গেছে। নিহত দম্পতির ছেলে রায়হানএ কথা জানান।

আজ বুধবার ভোরে রাজধানীর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজী আশরাফ আলী মার্কেটের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় আতাউর রহমান (৭০) ও তার স্ত্রী রওশন আরা (৬০) দ্রুতগতির একটি প্রাইভেট কারের ধাক্কায় নিহত হন।

ছেলে রায়হান আজ সন্ধ্যায় জানিয়েছেন, আজ জোহরের নামাজের পর শেওড়াপাড়া গোরস্থানে বাবা-মাকে দাফন করা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই দাফন হয়েছে। তিনি বলেন, আমরা চাইছি না, আমাদের বাবা-মায়ের শরীরে কাটাছেঁড়া করা হোক। পুলিশ বাসায় এসে লিখিত অভিযোগ নিয়ে গেছে, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে বলে জানিয়েছে।

কৃষি মন্ত্রণালয়ের সাবেক কর্মকর্তা আতাউর রহমান ৯২১ নম্বর পূর্ব শেওড়াপাড়ায় নিজ বাড়িতে থাকতেন। কোরবানির মাংস দিতে মেয়ের বাসা মোহাম্মদপুর যাচ্ছিলেন তারা। প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের ভাষ্য, গাড়িটি কাজীপাড়ার দিক থেকে আসছিল। ওই গাড়িতে তিন যুবক ছিলেন। তারা মদ্যপ অবস্থায় ছিলেন। গাড়িটি ফুটপাতে থাকা আতাউর রহমান ও রওশন আরাকে ধাক্কা দেয়। এর গতি এতই বেশি ছিল, রওশন আরাকে টেনে প্রায় ২০ হাত দূরে নিয়ে যায়। গাড়ির ভেতর থেকে মদের একটি অক্ষত বোতল এবং কয়েকটি ভাঙাচোরা বোতল পাওয়া গেছে। পুলিশ ওই তিনজনকে ধরে ছেড়ে দিয়েছে বলে প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা অভিযোগ করেছেন।

sewrapara-road-accident

এদিকে এই প্রতিবেদন প্রকাশের পর তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন পাঠকরা। তারা দ্রুত ওই তিন যুবকের পরিচয় নিশ্চিত করে শাস্তির আওতায় আনার দাবি করেছেন। ওই যুবকরা প্রভাবশালী পরিবারের হতে পারেন বলেও মন্তব্য করেছেন কেউ কেউ।

প্রতিবেদনের নিচে জিল্লুর নামে একজন মন্তব্য করেছেন, মর্মান্তিক ও বেদনাদায়ক। পুলিশ মানুষের বন্ধু, এটাই সবাই বিশ্বাস করে। কিন্তু পুলিশ যদি কোনো অপরাধীদের বাঁচানোর চেষ্টা করে, পৃথিবীর হেন শক্তি ও আইন নেই, ওই অপরাধীদের কেউ শাস্তি দেবে। তখন স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে, পুলিশ কার বন্ধু? অপরাধীদের না অন্য কারও?