🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

আগামী ২১ সেপ্টেম্বর দেশে ফিরবেন খালেদা


❏ বুধবার, সেপ্টেম্বর ১৪, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর - বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ২১ সেপ্টেম্বর দেশে ফিরবেন। হজের সব আনুষ্ঠানিকতা শেষ করে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত সৌদি বাদশার রাজকীয় অতিথি হিসেবে সেখানেই অবস্থান করবেন তিনি। এরপর ২০ সেপ্টেম্বর দেশের উদ্দেশে রওনা দিয়ে ঢাকায় পৌঁছাবেন ২১ সেপ্টেম্বর।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান গতকাল মঙ্গলবার সকালে সাংবাদিকদের এ তথ্য জানান।

khaleda

হজের আনুষ্ঠানিকতা পালনে এ মুহূর্তে মিনায় (মুজদালিফায়) আছেন তিনি। সঙ্গে রয়েছেন-বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, ছেলের বউ জোবায়দা রহমান ও নাতনি জাইমা রহমান।