মৃত্যু এমন মর্মান্তিকও হয়? বিদ্যুৎপৃষ্টে প্রথমে বাবা, তারপর মা-ছেলের মৃত্যু


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর, রাজশাহী

নওগাঁ প্রতিনিধি-

electrik-shok-600x330নওগাঁর পোরশা উপজেলার সরাইগাছী বাজার গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভিন্ন ভিন্ন সময়ে বাবা-মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আনোয়ার হোসেন (৫০), স্ত্রী জাহানারা বেগম (৪০) এবং ছেলে জাহিদ (১০)। বুধবারের (১৪ সেপ্টেম্বর) এই ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পোরশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক জানান, সরাইগাছী বাজার এলাকার আনোয়ারুল ইসলাম সকাল ১১টার দিকে বাড়ির পাশের জমিতে কাজ করতে যান। এ সময় তিনি জমিতে পড়ে থাকা পল্লী বিদ্যুতের তারের সঙ্গে পেচিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। একপর্যায়ে সকাল গড়িয়ে দুপুর হলেও আনোয়ারুল ইসলাম বাড়ি না ফিরলে ছেলে জাহিদ হাসান বাবাকে খুঁজতে মাঠে যায়। তখন জাহিদও তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

বাবা-ছেলে দুজনই সন্ধ্যায় বাড়ি না ফিরলে স্ত্রী জাহানারা বেগম তাদের খুঁজতে যায়। এ সময় জমির মধ্যে তাদেরকে পড়ে থাকতে দেখে তুলতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

ওসি আরো জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।