🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কটিয়াদীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, গুরুতর আহত ২৫


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

উবায়েদ রনি, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার করগাও এলাকায় শিশুদের ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের মধ্য সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। আহতদের বাজিতপুর মেডিকেল কলেজ, নিকলী হাসপাতাল ও কটিয়াদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

maramariস্থানীয় সূত্রে জানা যায়, ঈদের আনন্দ উপভোগ করতে বুধবার বিকেলে করগাও উচ্চ বিদ্যালয় মাঠে শিশুদের প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। পশ্চিমহাটি ও দেওয়াকশাবাদ দলের মধ্য খেলা চলার সময় পশ্চিমহাটি দল একটি গোল করে। কিন্তু প্রতিপক্ষ দল এ গোল মেনে না নেওয়ায় উভয় দলের খেলোয়ার ও সমর্থকদের মধ্য সংঘর্ষ দেখা দেয়। এক পর্যায়ে দুই গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ২৫ জন আহত হয়।

কটিয়াদী থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।