🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ Breaking News, ফিচার

কিশোরগঞ্জ প্রতিনিধি- কিশোরগঞ্জের বাজিতপুরে পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে` ফুদুর আলী (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলার গাজীরচর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

1465287138বাজিতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেনের ভাষ্য, বুধবার ফুদুর আলীকে নরসিংদী থেকে গ্রেফতার করা হয়। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে গাজীরচর এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে ঘটনাস্থলেই ফুদুর আলী মারা যায়।

ওসি দাবি করেন, ঘটনাস্থল থেকে চারটি আগ্নেয়াস্ত্র, ২টি পিস্তল, একটি বন্দুক এবং একটি রিভলবার উদ্ধার করা হয়েছে। থানা পুলিশের এই কর্মকর্তা জানান, নিহত ফুদুর আলী ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে পাঁচ হত্যা মামলাসহ ১৫টি মামলা রয়েছে।

নিহত ফদুর আলীর বাড়ি বাজিতপুর পৌরসভার দড়ি ঘাগটিয়া এলাকায়। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।