🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ৯:৫৩

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বেড়েছে কাঁচা মরিচের ঝাল

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ অর্থনীতি

এইচ এম মেহেদী হাসানাত,গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় হঠাৎ করে বেড়েছে কাঁচা মরিচের ঝাল। উপজেলার বিভিন্ন হাট বাজারে কাঁচা মরিচের কেজি ৩শ টাকা করে বিক্রি হচ্ছে।

উপজেলার কুরপালা গ্রামের ভ্যান চালক জাকির মোল্যা বলেন, বৃহস্পতিবার আমি ঘাঘর বাজার থেকে দেড়শত টাকা দিয়ে আধা কেজি কাঁচা মরিচ কিনেছি। শুধু কাঁচা মরিচ নয়,পেয়াজ, রসুনেরও দাম বেড়েছে।

kacha-moric

ঘাঘর বাজারের কাঁচামাল ব্যবসায়ি সদানন্দ দাস বলেন, যশোহর মাগুড়াসহ আমরা যে সব এলাকা থেকে কাঁচা মরিচ এনে বিক্রি করি সে সব এলাকার ক্ষেতের মরিচ বৃষ্টিতে নষ্ট হয়ে যাবার কারণে হঠাৎ করে কাঁচা মরিচের দাম বেড়েছে।