🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

বিয়ে করতে প্রেমিক-প্রেমিকারা ছুটছে যে দ্বীপে !


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ চিত্র বিচিত্র

চিত্র-বিচিত্র ডেস্ক:

আপনার কি বিয়ে হয়ে গেছে? যদি বিয়ে হয়ে গিয়ে থাকে, তাহলে তো আর আপনার সেখানে গিয়ে বিয়ে করার কোনও সুযোগ নেই। কিন্তু আপনি যদি এখনও বিয়ে না করে থাকেন, তাহলে একবার ভেবেই দেখতে পারেন যে, আপনি ওখানে গিয়ে বিয়ে করবেন কিনা! কারণ, যেখানকার কথা বলা হচ্ছে, সেখানে প্রতি বছর ৩০০০ হাজারেরও বেশি প্রেমিক-প্রেমিকা শুধু বিয়ে করতেই যান।

বলা হচ্ছে, সাইপ্রাসের কথা। এখানে বেশিরভাগ ইসরায়েল এবং লেবাননের মানুষই যান বিয়ে করতে! কারণ, লেবানন এবং ইসরায়েলের মতো দেশগুলোতে বিয়ে করাটা একটা ঝামেলার ব্যাপার। দেশের আইনেও সামাজিক বিয়ে নিয়ে রয়েছে অনেক সমস্যা। তাই এই দুই দেশের বেশিরভাগ প্রেমিক প্রেমিকাই বিয়ে করতে চলে যান সাইপ্রাসে। সেখানে বিয়ের জন্য সময় লাগে মাত্র মিনিট ১৫। আর খরচ নাকি এক্কেবারে কম। তাই শুধু ওই দুই দেশের হবু বর-বউরাই নন, মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশের প্রেমিক-প্রেমিকারা বিয়ের জন্য পাড়ি দিচ্ছেন সাইপ্রাসেই। বিদেশি বিয়ে বলে কথা!

এই বিভাগ থেকে আরও পড়ুন :
২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১