🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ৯:৫২

ভারতে কুকুরের জন্য নিজের বিয়ে ভেঙে দিলেন তরুণী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক-

দক্ষিণ ভারতের শহর ব্যাঙ্গালুরের বাসিন্দা তরুণী করিশ্মা ওয়ালিয়ার কুকুর খুব পছন্দ। তার পোষা কুকুরটির নাম লুসি। তাকে করিশ্মা এতটাই ভালবাসেন, যে নিজের বিয়ের সমন্ধ ভেঙ্গে দিতেও পিছপা হননি তিনি।

58496তার হবু স্বামীর আবার কুকুর মোটেই পছন্দ নয়। অতএব ওয়ালিয়ার সিদ্ধান্ত, বিয়েই করবেন না ওই ছেলেকে!

ওই তরুণী এখন দিল্লি লাগোয়া গুরগাঁওতে থাকেন। একটি বহুজাতিক কোম্পানিতে চাকরি করেন। তার বাবা মা মেয়ের জন্য পাত্র পছন্দ করেছিলেন।

কিন্তু সেই ছেলের শর্ত ছিল বিয়ের পরে সঙ্গে কুকুর রাখা চলবে না। রাজী হন নি করিশ্মা। তাকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হবু স্বামী।

দিনকয়েক আগে হোয়াটস্অ্যাপে কথোপকথনের সময়ে করিশ্মা স্পষ্টই জানিয়ে দেন কুকুরটিকে না নিয়ে যেতে পারলে তিনি বিয়েই করবেন না।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে করিশ্মা ওয়ালিয়ার এই কুকুর প্রেমের কাহিনী।

সঙ্গে প্রকাশিত হয়েছে করিশ্মা আর তার হবু স্বামীর মধ্যে কথোপকথনেরই স্ক্রিন শটও। কুকুর নিয়ে ঝগড়ার পর হবু স্বামীর সাথে হোয়াটস্‌অ্যাপ চ্যাটের অংশ বিশেষ প্রকাশ করেছেন করিশ্মা ওয়ালিয়া।

করিশ্মা সেখানে লিখেছেন, আমি কারও জন্যই কুকুরটাকে ছেড়ে যেতে রাজি নই।

তখনই হবু স্বামী ওই যুবক বলে বসেন করিশ্মা যেন কুকুরটিকেই বিয়ে করেন। আর সেখানেই শেষ সম্পর্ক।

তবে ওই হোয়াটস্অ্যাপ কথোপকথন ফেসবুকে ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে আসছে নানা ধরনের মন্তব্য। বেশিরভাগই অবশ্য করিশ্মাকে সমর্থন জানিয়ে লেখা।