🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

পাকিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১৩


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- পাকিস্তানে তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় অন্ততপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার এই দুর্ঘটনাগুলো ঘটে বলে স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বরাতে জানা গেছে।

kasmirদেশটির দক্ষিণাঞ্চলীয় সিন্ধু প্রদেশের ঘোটকি জেলায় একটি গাড়ি খালের পানিতে পড়ে ডুবে গেলে পাঁচজনের মৃত্যু হয়। মৃত্যুবরণকারীদের সবাই একই পরিবারের সদস্য। আত্মীয়-স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন শেষে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা।

এদিকে, পূর্ব পাঞ্জাব প্রদেশের জাহানিয়ান অঞ্চলে একটি গাড়ি একটি ট্রেইলারকে আঘাত করলে পাঁচ ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ বলছে, ট্রেইলার চালকের অবহেলার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

অন্যদিকে, পাঞ্জাবের রাওয়ালিপিন্ডি জেলায় একটি রেলক্রসিং-এ একটি ভ্যানকে দ্রুতগামী ট্রেন ধাক্কা দিলে তিন ব্যক্তির মৃত্যু হয়। পুলিশ বলছে, দুর্ঘটনার সময় রেলক্রসিংটি অন্যান্য যান চলাচলের জন্য বন্ধ করা হয়নি। এই দুর্ঘটনার পর উদ্ধারকারী দল এসে রেললাইন ও সড়ক পরিষ্কার করার আগ পর্যন্ত ওই পথ দিয়ে যানবাহন চলাচল বন্ধ ছিল।