🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

রৌমারী সীমান্তে সেলফি তুলতে গিয়ে বিএসএফ’র পাথরের আঘাতে আহত ৫


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ দেশের খবর, রংপুর

সাখাওয়াত হোসেন সাখা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি- সেলফি রোগে কাঁপছে পুরো বিশ্ব। নিজের ছবি নিজে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার এই প্রবণতা দিন দিনই যেন বাড়ছে। আর এটা করতে গিয়ে মাঝে মধ্যেই বিভিন্ন কান্ড ঘটাচ্ছেন অনেকে।

unnamedকেউ হয়তো পিস্তলের ব্যারেল মাথায় ঠেকিয়ে সেলফি তুলতে গিয়ে বেঘোরে হারাচ্ছেন প্রাণ, কেউবা পড়ে যাচ্ছেন ভবনের ছাদ থেকে। এবার বাংলাদেশ-ভারতের সীমান্তে সেলফি তুলতে গিয়ে ৫জন আহত হয়েছে বলে জানাগেছে।

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর সীমান্তে গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ১০৫৪ মেইন সীমান্ত পিলারের নিকট এ ঘটনা ঘটে।

আনিছুর রহমান ১৩), একরামুল হক (১৭), ময় হোসেন (১৪),আরিফুল (১৬), মিজান (১৪) নামের ওই কিশোরা সেলফি তুলতে উপজেলার ধর্মপুর সীমান্তে যায়। পরে কাঁটাতার বেড়ার দিকে গেলে ওই সময় সেলফি তুলা মাত্র ওই পাঁচ কিশোরকে লক্ষ করে পাথর ছুঁড়ে ঘটনা স্থল থেকে দৌঁড়ে বাংলাদেশের সীমানার নিকট আসে। কিন্তু ঘটনাস্থলে ১ জন গুরুতর এবং ৪ আহত হন। আহত অবস্থায় থাকা ৫জন কিশোরের বাড়ী উপজেলার বাইটকামারি গ্রামে বলে জানাগেছে।

স্থানীয়রা জানিয়েছেন, সীমান্তে অনেক ছেলে মেয়েরা বিভিন্ন জায়গায় থেকে ঘুঁরতে আসে। তবে সীমান্তে দূর্ঘটনা হয়েছে আমরা জানি। স্থানীয় ইউপি সদস্য হাফেজ সাজাহানের সঙ্গে মুঠোফোনে কল করলে তাকে পাওয়া যায়নি।

বিষয়টি নিয়ে দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল আজিজ জানান, বিষয়টি আমার জানা নেই।