সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১

২:১৩ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ Breaking News, ফিচার

জামাল জাহেদ, কক্সবাজার প্রতিনিধি- কক্সবাজারের উখিয়া ইনানী রেজু ব্রীজ সংলগ্ন এলাকার বীচে পর্যটকবাহী একটি প্রাইভেট হেলিক্পটার বিধ্বস্ত হয়ে একজন নিহত হয়েছে । এ সময় কপ্টারে থাকা আরো ৪ আরোহী আহত হয়েছে। বিধ্বস্ত কপ্টারটি মেঘনা অ্যাভিয়েশন নামে একটি প্রাইভেট কোম্পানীর বলে জানা গেছে। আজ শুক্রবার সকাল পৌনে দশটায় এ দূর্ঘটনা ঘটে।

089b29a48ff2cb46a2cd8c5b5daaf424-coxবিধ্বস্ত কপ্টারটি সৈকতে ভাসমান অবস্থায় রয়েছে। তবে কিছু যন্ত্রাংশ এলাকাবাসীর সহায়তায় বিজিবি উদ্ধার করেছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে কক্সবাজারের একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে, ওয়াই টেকনোলজি নামের কোম্পানির একটি পণ্যের শুটিং করতে ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে নিয়ে আজ (শুক্রবার) সকালে হেলিকপ্টারটি ইনানি পৌঁছে। সাকিবকে নামিয়ে দিয়ে শুটিং পার্টির চারজনকে নিয়ে ঢাকার উদ্দেশে হেলিকপ্টারটি আকাশে উড়ে যাওয়া কিছুক্ষণের মধ্যে এ দুর্ঘটনায় ঘটে।

স্থানীয় সংবাদকর্মী মোহাম্মদ হোসাইন জানিয়েছেন, হেলিকপ্টারটি ইনানী সৈকত হয়ে ঘুরে যাওয়ার পথে রেজু এলাকায় ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছে হঠাৎ সাগরে পড়ে যায়। স্থানীয় লোকজন বিজিবির সহায়তায় আহতদের হাসপাতালে প্রেরণ করে ও কপ্টারের ভঙ্গাংশ উদ্ধার করে।