🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

‘জুমানজি’ সিক্যুয়েলের ফার্স্টলুকে ডোয়াইন জনসন


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ বিনোদন

dwayne-johnson-759বিনোদন ডেস্কঃ

১৯৯৫ সালের জনপ্রিয় ছবি ‘জুমানজি’র সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে হলিউডে। প্রথম ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রবিন উইলিয়ামস। এবারের সিক্যুয়েলে প্রধান চরিত্রে থাকছেন দ্য রক ডোয়াইন জনসন। জ্যাক কাসদানের পরিচালনায় এতে কেন্দ্রীয় নারী চরিত্রে রয়েছেন ক্যারেন গিলান। সঙ্গে রয়েছেন কেভিন হার্ট এবং জ্যাক ব্ল্যাক। সম্প্রতি ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করেন অভিনেতা ডোয়াইন জনসন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ছবিটি পোস্ট করেছেন তিনি।

১৯৮১ সালে প্রকাশিত ‘জুমানজি’ নামে প্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ছবিটি। ২১ বছর পর নির্মিত হচ্ছে ‘জুমানজি’ সিরিজের দ্বিতীয় ছবি। তবে এবারের ‘জুমানজি’র মূল কাহিনি গোপন রাখা হয়েছে। ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন জানান, নতুন ‘জুমানজি’ ছবিটি পূর্বের ছবিটিরই ধারাবাহিকতা। তার মতে, এই ছবিটি রবিন উইলিয়ামসের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানোর একটি মাধ্যম।

ডোয়াইন বলেন, ‘আমার কর্মঠ দলটাই আমাদের সবচেয়ে বড় শক্তি হলো। যার ওপর ভর করে আমরা এক নতুন রূপের জুমানজি-কে সামনে তুলে আনছি। আশা করি তা দর্শকদের ভালো লাগবে।’ ‘জুমানজি’ সিক্যুয়েল আগামী বছর ২৮ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :