🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

শ্লীলতাহানির শিকার হয়ে অভিনেত্রী তাপসী পান্নু যে ছবি আনলেন


❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক-

আগামী ১৬ সেপ্টেম্বর তাপসী পান্নু অভিনীত ‘পিঙ্ক’ ছবিটি মুক্তি পাবে। ছবিটির মূল বিষয়, মহিলাদের উপর যৌন হেনস্থা, সমস্যা এবং তার বিভিন্ন দিক।

taapsee-pannu‘পিঙ্ক’-এর নায়িকা তাপসী পান্নু বাস্তবে একাধিক বার শ্লীলতাহানির শিকার হয়েছিলেন। এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন তিনি।

অভিনেত্রী জানান, দিল্লিতেই বড় হয়েছেন তিনি। যত দিন যাচ্ছে দিল্লিতে বেড়ে উঠেছে ইভ টিজারদের সংখ্যা।

অভিনেত্রী এখানেই না থেমে আরও জানান, কলেজ জীবনে শ্লীলতাহানির স্বীকার হয়েছিলেন তিনি। কলেজে যাওয়ার জন্য বাসে উঠে বহুবার শ্লীলতাহানির শিকার হতে হয় তাকে। এই ধরনের ঘটনা সেই সময়ে তার সঙ্গে একাধিক বার ঘটে বলেও তিনি জানান।

তাপসী এর পরেই অভিযোগের সুরে বলেন, ছোট থেকেই আমাদের সমাজে মেয়েদের কি করা উচিৎ আর কি করা উচিৎ না তাই নিয়েই শিক্ষা দেওয়া হয়। কিন্তু ছেলেদের কখনই সেই শিক্ষা দেওয়া হয় না। তাই মেয়েদের এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয় আজও।

‘পিঙ্ক’ ছবিটিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন তাপসী। অমিতাভ এই সিনেমায় একজন উকিলের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে যৌন হেনস্থার শিকার এক মহিলার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাপসীকে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :