• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মোটরসাইকেল কিনে না দেওয়ায় ঘরে আগুন দিয়ে বাবা-মা কে পোড়ালো উদ্ভট সন্তান

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ আলোচিত, স্পট লাইট

ফরিদপুর প্রতিনিধি-

মোটরসাইকেল কিনে না দেওয়ায় মা-বাবার ওপর ক্ষুব্ধ হয়ে ঘরে আগুন ধরিয়ে দেয় ১৭ বছরের এক কিশোর। এতে ওই কিশোরের মা-বাবা দগ্ধ হন।

প্রতিকী ছবি

প্রতিকী ছবি

গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ফরিদপুর শহরের কমলাপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ বাবা এ টি এম রফিকুল হুদাকে (৪৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। মা সিলভিয়া হুদাকে (৪০) ফরিদপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রফিকুল হুদা পেশায় ব্যবসায়ী। ওই কিশোর তাঁদের একমাত্র সন্তান।

রফিকুল আলম পিন্টুর ভগ্নিপতি আকরাম উদ্দিন আহমেদ জানান, এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় পিন্টুর ছেলে মুগ্ধ (১৭)। সে তার বাবার কাছে একটি মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে।

কিন্তু পিন্টু ছেলেকে মোটরসাইকেল কিনে দিতে অস্বীকৃতি জানান। এই ক্ষোভে সে বাড়িঘর ভাঙচুর করে। একপর্যায়ে মুগ্ধ হাতের কাছে থাকা পেট্রলের বোতল ঢেলে তাতে আগুন ধরিয়ে দেয়। এতে পিন্টু শরীরের ওপরের অংশের চামড়া পুড়ে যায় বলে জানান তাঁর ভগ্নিপতি।

পরে আহতাবস্থায় পিন্টুকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর পরই তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে আজ শুক্রবার বিকেলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।