• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতে ৯০০ আইফোনসহ ট্রাক চুরি করে দুই যুবক গ্রেফতার !

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক-
ভারতের দক্ষিণ দিল্লির মাহিপালপুর এলাকায় আইফোন বোঝাই ট্রাক ডাকাতি করে লুটের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে সেদেশের পুলিশ। অভিযোগ মতে, ট্রাকে মোট ৯০০টি আইফোন ৫এস মোবাইল ছিল যার বাজার মূল্য ২.২৫ কোটি টাকা।
iphone_559পুলিশ জানিয়েছে, ধৃত যুবকদের নাম মেহতাব আলম (২৪) ও আরমান (২২)। তারা মাহিপালপুরের বাসিন্দা। মেহতাবকে মাহিপালপুর থেকে গ্রেফতার করা হয়, এদিকে আরমানকে দক্ষিণ দিল্লিরই রংপুরী এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তদের কাছ থেকে ৯০০টি আইফোন ও একটি চোরাই গাড়ি উদ্ধার হয়েছে বলে পুলিশ জানিয়েছে। অপরাধ করার জন্যই গাড়ি ব্যবহার করা হয়েছিল বলে জানা গিয়েছে। ডাকাতির ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর।
আইফোন বোঝাই ট্রাকটি যখন দক্ষিণ দিল্লির ওখলা এলাকা থেকে দক্ষিণ-পশ্চিম দিল্লির দ্বারকা এলাকায় যাচ্ছিল, তখনই ট্রাক ড্রাইভারকে মেরে বন্দি করে রাজোখরি ফ্লাইওভারের কাছে ডাকাতি সম্পন্ন করে। দ্বারকা লিঙ্ক রোডের কাছে ড্রাইভারকে ফেলে রেখে দুই যুবক ট্রাক নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় জড়িত হিসেবে ভোলা, প্রদীপ, রাহুল, জীতেন্দ্র নামে আরও কয়েকজনের নাম বলেছে ধৃতরা। সকলে মিলেই এই ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে তারা। বাকীদের খোঁজে আপাতত পুলিশ তদন্ত চালাচ্ছে বলে জানা গেছে।