🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

পবিত্র কাবা শরীফে বিদায়ী তাওয়াফ করলেন বেগম জিয়া, আজ সকালে যাবেন মদিনায়


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর-

khaleda66

ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের অন্য সদস্যদের নিয়ে শুক্রবার রাতে পবিত্র কাবা শরীফ বিদায়ী তাওয়াফ করেছেন।

এরপর শনিবার সকাল সাড়ে ৮টায় সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাষ্ট্রীয় প্রোটকলে মদিনার উদ্দেশ্য রওয়ানা হবেন খালেদা জিয়া। মদিনায় হযরত মোহাম্মদের (স.) রওজা মোবারক জিয়ারত ও নফল ইবাদত করবেন।

বিষয়টি নিশ্চিত করছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

এর আগে খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের অন্য সদস্যদের নিয়ে ১১ সেপ্টেম্বর সৌদি আরবের মক্কায় ঐতিহাসিক আরাফাতের ময়দানে পবিত্র হজ সম্পন্ন করেছেন।

পবিত্র হজে দেশের মানুষের মুক্তি ও কল্যাণ কামনায় দোয়া করেছেন তারা।