🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ছয় মাসের শিশুকে আছড়ে হত্যা করলো পাষণ্ড বাবা 


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ দেশের খবর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক -   দাম্পত্য কলহের জেরে নেত্রকোণার  ছয় মাসের শিশুকে আছড়ে হত্যা করলো পাষণ্ড বাবা । 

baba

নেত্রকোণার আটপাড়ায় শুক্রবার সকালে উপজেলার ঘাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের ছয় মাস বয়সী শিশু সন্তানকে আছড়ে মারার অভিযোগ ওঠেছে বাবার বিরুদ্ধে। ঘটনার পর শিশুটির বাবা ওই উপজেলার গিটুয়ারী গ্রামের শেকুল মিয়া (৩০) পালিয়ে গেছেন।  নিহত ওই শিশুর নাম রায়হান।
আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, শেকুল মিয়ার সঙ্গে তার স্ত্রী মদিনা আক্তারের দাম্পত্য কলহ চলছিল। এর জেরে বেশ কিছুদিন ধরে মদিনা তার ছেলে রায়হানকে নিয়ে বাবার বাড়ি ঘাগড়া গ্রামে অবস্থান করছিলেন। ঈদ উপলক্ষে শেকুল শ্বশুর বাড়িতে যান। সেখানে সকালে স্ত্রী মদিনার সঙ্গে ঝগড়া বাধে। এক পর্যায়ে সেকুল তার স্ত্রীর কোল থেকে শিশুটিকে নিয়ে মাটিতে আছাড় মারেন। এতে ঘটনাস্থলেই রায়হান মারা যায়।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ শিশুর লাশ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শেকুল মিয়াকে ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান ওসি।