সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়ায় পুলিশের গাড়ির সাথে ত্রীমুখি সংঘর্ষ, আহত-২০

১০:১৮ পূর্বাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ ঢাকা, দেশের খবর, স্পট লাইট

মোঃ মনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভারঃ আশুলিয়ায় রিজার্ভ পুলিশ বহনকারী একটি পিকআপ ভ্যানের সাথে ত্রীমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় চালকসহ অন্তত ২০ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদেরকে দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

unnamedআহতরা হলো- এসআই মোতালেব, এএসআই নাজমুল, নায়েক আব্দুল মালেক, কনষ্টেবল আল সাহাব, ইউনুস, মজিবুল হক, সাব্বির, আনোয়ার হোসেন, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, সাইদুল হক, সামসুল ইসলাম। আব্দুল লতিফ ও ইউনুস। এদের মধ্যে আব্দুল লতিফ ও ইউনুসের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎকরা।

পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার রাতে রিজার্ভ পুলিশের একটি দল সাভার থেকে পিকআপ ভ্যানে করে আশুলিয়ায় যাচ্ছিল। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসষ্ট্যান্ড এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি জনসেবা পরিবহনের বাস ও একটি প্রাইভেটকারের সাথে ত্রীমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ বহনকারী পিকআপ ভ্যানটির চালকসহ কমপক্ষে ২০ জন আহত হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের সদস্যরা আহতদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এদিকে পুলিশ সদস্য আহতের খবর পেয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান হাসপাতালে ছুঁটে আসেন। এ সময় তিনি আহত পুলিশ সদস্যদের সুস্থ্যতার জন্য প্রয়োজনীয় সকল ধরনের চিকিৎসা সেবা প্রদানের প্রতিশ্রুতি দেন।

পুলিশ সদস্য আহতের বিষয়ে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সুস্থ্যতার জন্য প্রয়োজনে অন্যত্রে স্থানান্তর করা হবে বলেও জানান তিনি।