টাঙ্গাইলে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঝরে গেল ৪ প্রাণ

❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News, ফিচার

টাঙ্গাইল প্রতিনিধি- ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কে যাত্রীবাহী বাস ও ইট ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে উপজেলার কুরনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

1468410822217নিহতরা হলেন- সালমা (২৪) কুড়িগ্রাম জেলার উলিপুর থানার মহাদেবপুর এলাকার মোমিনুল ইসলামের স্ত্রী, একই জেলার রাজারহাট থানার রহিমা (৩০) ও তার ছেলে বায়েজীদ (০৭), অন্য একজনের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহাবুব হোসেন দুর্ঘটনায় নিহতদের পরিবাবারে কাছে পৌঁছানো বাবদ ২০ হাজার ও আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা করে তাৎক্ষণিকভাবে অনুদান ঘোষণা করেছেন বলে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ জানিয়েছেন।

মির্জাপুর হাইওয়ে থানার ওসি খলিলুর রহমান জানান, সকাল ৭টার দিকে যাত্রী নিয়ে একটি বাস ঢাকায় আসছিল। পথে উপজেলার কুরনি এলাকায় টাঙ্গাইলগামী একটি ট্রাকের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এতে আহত হয়েছেন কমপক্ষে ২২ জন।

পরে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক শিশুসহ আরও দুইজনকে মৃত ঘোষণা করেন। নিহত চারজনের মৃতদেহ ওই হাসপাতালে রাখা হয়েছে বলে জানান ওসি।