সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অপেক্ষার প্রহর শেষ করতে ২০১৮ সালে আসছে কৃষ-৪

১২:০৭ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ বিনোদন

krish20160917114047বিনোদন ডেস্কঃ

বলিউডের অনেক ছবিই কয়েক কিস্তিতে নির্মিত হয়েছে। প্রায় সব কিস্তিই জনপ্রিয়তা পেয়েছে। যেমনটা হৃতিক রোশনের কৃষ ছবিটি। আবারো পর্দায় দেখা যাবে ‘কৃষ’-কে। প্রযোজক রাকেশ রোশনের দেয়া এমন খবরটি জেনে গেছে গোটা বলিউডের ফিল্ম পাগল দর্শকরা।

বলিউডের সফল নির্মাতা রাকেশ জানালেন নতুন এক খবর। তিনি জানান, `কৃষ-৪` তৈরি করার জন্য প্রয়োজনীয় প্লট তার মাথায় রয়েছে। এবার তাকে গল্পের রূপ দিতে হবে। তার আশা, ছবির শুটিং আগামী বছর শুরু হবে এবং তা মুক্তি পাবে ২০১৮ সালের ক্রিসমাসের সময়ে।

এরপরই হৃত্বিক রোশন টুইটারে সেই কৃষ-রূপী গণেশের ছবি পোস্ট করে লেখেন, কৃষ–৪ এর ওপর গণপতির আশীর্বাদ। আশা করি সকলেই এই উৎসব উদযাপন করছেন, সকলকে ভালোবাসা।