🕓 সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ছাত্রীসহ নিহত-২আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধান

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

কাবা শরিফে বিদায়ী তাওয়াফ করলেন খালেদা জিয়া ও তারেক জিয়া


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের নিয়ে বিদায়ী তাওয়াফ করেছেন।

khaleda

সৌদি সরকারের ব্যবস্থাপনায় গতকাল শুক্রবার এশার নামাজের পর তাঁরা বায়তুল্লাহ শরিফ বিদায়ী তাওয়াফ সম্পন্ন করেন। এ সময় দেশের মানুষের মুক্তি ও কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সৌদি প্রশাসনের নজিরবিহীন নিরাপত্তার মধ্য দিয়ে তাওয়াফে খালেদা জিয়ার সঙ্গে তাঁর পরিবারের সদস্যরা  ছাড়াও সৌদি আরবপ্রবাসী ও দলের বিভিন্ন নেতা-কর্মী অংশ নেন।
কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব, প্রধান উপদেষ্টা আবদুর রহমান, মক্কা বিএনপির সভাপতি খন্দকার এম এ হেলাল, সিনিয়রসহ সভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক নুরুল আফসার চৌধুরী, মক্কা বিএনপি নেতা আবুল কালাম তাওয়াফের সময় উপস্থিত ছিলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান পরিবারের সদস্যদের নিয়ে আজ শনিবার সকালে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাষ্ট্রীয় প্রটোকলে মদিনার উদ্দেশ্য রওয়ানা হন। মদিনায় তাঁরা হযরত মোহাম্মদ (স.)-এর রওজা মোবারক জিয়ারত ও নফল ইবাদত আদায় করবেন। ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাঁরা মদিনায় অবস্থান করবেন।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
Bus a agun ঢাকার নবাবগঞ্জে বাস কাউন্টারে আগুন

❏ বুধবার, এপ্রিল ২৮, ২০২১

দেশে অনুমোদন পেল রাশিয়ার টিকা

❏ মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১

হেফাজতের সহ-প্রচার সম্পাদক গ্রেপ্তার

❏ মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১