সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কোরবানির পশুর রক্তের প্রভাব পড়েছে ওয়াসার ভূগর্ভস্থ পানির লাইনে

৩:৪৬ অপরাহ্ন | শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর ডেস্ক –  কোরবানির পশুর রক্তের প্রভাব পড়েছে ওয়াসার ভূগর্ভস্থ পানির লাইনে রাজধানীর বেশ কয়েকটি এলকায় ওয়াসার পানি দুর্গন্ধযুক্ত হওয়ার অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

ঈদুল আজহার দিন (১৩ সেপ্টেম্বর, মঙ্গলবার) সকালে মুষলধারায় বৃষ্টিতে জমে ওঠা পানি আর কোরবানির পশুর রক্তের প্রভাব পড়েছে ওয়াসার ভূগর্ভস্থ পানির লাইনে ।  পানি নিষ্কাশন ব্যবস্থা যথাযথ না থাকা এবং ওয়াসা কর্তৃপক্ষের পানির লাইন নিয়মিত দেখভাল না করাকেও দায়ী করেছেন স্থানীয় বাসিন্দারা।

roktat

তবে ওয়াসা কর্তৃপক্ষের দাবি, এধরনের কোনও অভিযোগ নিয়ে তাদের কাছে কেউ আসেননি।

এদিকে, শুক্রবার রামপুরা, হাজীপাড়া, মালিবাগ, শান্তিনগর, বেইলী রোডসহ পুরান ঢাকার কয়েকটি এলাকা ঘুরে দেখা গেছে, জলাবদ্ধতা না থাকলেও দুর্গন্ধ রয়েছে কিছু কিছু স্থানে। এর সঙ্গে বাড়তি দুর্ভোগ হিসেবে হাজির হয়েছে ওয়াসার পানিতে দুর্গন্ধ। ঈদের ছুটিতে এই দুর্ভোগ পোহাতে গিয়ে যথেষ্ট বিরক্ত এলাকাবাসী।