• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৫:৪৮

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৭ জনের

❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News, ফিচার

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সোয়া ৭টায় এবং সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে শনিবার সকাল সোয়া ৭টার দিকে যাত্রীবাহী বাস ও ইটভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ পাঁচজন নিহত হন। এ দুর্ঘটনায় কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন।

unnamedনিহতদের তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার মমিনুল ইসলামের স্ত্রী ছালমা আক্তার (২৫), কুড়িগ্রামের রাজারহাট উপজেলার রহিমা (৩০) ও তার ছেলে বায়োজিদ (৭)।

স্থানীয়রা জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী জাবেলনুর নামের যাত্রীবাহী বাস ও টাঙ্গাইলগামী ইটভর্তি ট্রাকের সঙ্গে মহাসড়কের ওই স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিশু ও নারী নিহত হন। আহত হন কমপক্ষে ২৫ যাত্রী। পরে, খবর পেয়ে মির্জাপুর থানা ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠায়।

এ দিকে একই দিন সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী নামক স্থানে প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন হলেন মোটরসাইকেল আরোহী গাইবান্ধা জেলার বানিয়াচং উপজেলার বেল্লালের ছেলে তৌহিদ। তবে নিহত মোটরসাইকেল চালকের নাম জানা যায়নি।

এ বিষয়ে বঙ্গবন্ধু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান সময়ের কন্ঠস্বরকে জানান, ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।