🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ট্যাম্পাকো অগ্নিকাণ্ডের জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষকে দায়ী করে মানববন্ধন


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি :

ট্যাম্পাকো ফয়েলস কারখানায় অগ্নিকাণ্ডের জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষকে দায়ী করে মালিকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে ট্যাম্পাকো কারখানাকে রক্ষার দাবিতে টঙ্গীতে মানববন্ধন করেছে কারখানার শ্রমিক-কর্মচারীরা।

শনিবার সকালে কারখানার পাশে টঙ্গী-ঘোড়াশাল সড়কের আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নীচে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

tempakjo-manobbondhon

আধাঘন্টা ব্যাপি এ কর্মসূচিতে ‘ট্যাম্পাকো পুড়লো কেন তিতাস গ্যাস জবাব চাই’, ‘ট্যাম্পাকো পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর সাহায্য চাই’, ‘ট্যাম্পাকো বাঁচলে ট্যাম্পাকো পরিবার বাঁচবে’, ‘সুখে ছিলাম, দুখে আছি আমরা ট্যাম্পাকোকে ভালবাসি’, ‘টাম্পাকোর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার চাই, করতে হবে’ ইত্যাদি স্লোগান সম্বলিত ব্যানার ফ্যাষ্টুন নিয়ে কারখানার শতাধিক শ্রমিক-কর্মচারী মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন অপারেটর জাহিৎকর হোসেন, দেলোয়ার হোসেন, লিটন, মজিবুর রহমান, আব্দুর রহিম প্রমুখ।

গাজীপুরের কালীগঞ্জে বিশ্ব কর্মা পুজা অনুষ্ঠিত

জেলার কালীগঞ্জ উপজেলায় বিশ্ব কর্মা পুজা উদযাপন উপলক্ষে সেবা, প্রসাধ বিতরণ ও আরতী নাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে উপজেলা শীল সম্প্রদায় ঐক্য সংঘের উদ্যোগে পৌরসভার মুনশুরপুর এলাকার মাধবের বাড়ী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে বিশ্ব কর্মা পুজা অনুষ্ঠিত হয়েছে।

উৎসবকে কেন্দ্র করে পুরো আশ্রম জুড়ে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। এ উপলক্ষে আশ্রম এলাকা সাজানো হয়েছিল বর্ণিল সাজে।

এ উপলক্ষে পুজা উদযাপন কমিটি শনিবার সকাল থেকে সকল সেলুন বন্ধ রেখে পুজায় উপস্থিত হয়ে সেবা গ্রহণ, প্রসাধ বিতরণ ও আরতী নাচসহ বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

bisso kormaএ সময় পুজা উদযাপন কমিটির সভাপতি শান্তি চন্দ্র শীল, সহ-সভাপতি পরিমল চন্দ্র শীল, সাধারণ সম্পাদক অজিত চন্দ্র শীল, সহ-সম্পাদক অজিত চন্দ্র শীল (মুনশুরপুর), সাংগঠনিক সম্পাদক শ্রীধাম চন্দ্র শীল, কোষাধ্যক্ষ হরিপদ চন্দ্র শীল, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক দিলীপ চন্দ্র শীল, দপ্তর সম্পাদক মঙ্গল চন্দ্র শীল, সদস্য সম্ভু চন্দ্র শীল, পবিত্র চন্দ্র শীল, কালু চন্দ্র শীল, অমর চন্দ্র শীল, রঞ্জিত চন্দ্র শীল, বিশ্বজিত চন্দ্র শীল, সুবল চন্দ্র শীল, বিকাশ চন্দ্র শীল, সুবাস চন্দ্র শীল, নিমাই চন্দ্র শীল, সরল শীল, সুরেশ দাস, সুকুমল চন্দ্র শীল, খোকন চন্দ্র শীল, উজ্জল চন্দ্র শীল, কৃষ্ণ চন্দ্র শীল, অধীর চন্দ্র শীল ও রাখাল চন্দ্র শীল উপস্থিত ছিলেন।

পুজা উদযাপন কমিটির সভাপতি শান্তি চন্দ্র শীল জানান, এবারের কর্মপুজায় বিগত বছরের তুলনায় বহু লোকের সমাগম হয়েছে। পুজা উৎসবকে কেন্দ্র করে পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক লোক আশ্রমে সমবেত হয়।