• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

পাবনায় শ্বাশুড়ীকে পিটিয়ে হত্যা করল পুত্রবধূ, অত:পর..


❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News, দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি-

পাবনার আটঘরিয়ায় পারিবারিক দ্বন্দ্বের জেরে শ্বাশুড়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার অভিযোগে ঘাতক পুত্রবধুকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মাজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্বাশুড়ী মায়াজান বেগম (৬৫) ওই গ্রামের মৃত ছুরমান আলীর স্ত্রী। আটক পুত্রবধু রীমা খাতুন (৩৫) শাহা আলমের স্ত্রী।

pitiye-hottaআটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, মায়াজানের ছেলে শাহা আলম ঢাকায় গার্মেন্টস এ চাকুরী করেন। বাড়িতে তার পুত্রবধু রীমা খাতুনের সাথে সংসারের বিষয় নিয়ে প্রায়ই দ্বন্দ্ব-বিবাদ লেগে থাকতো। কিছুদিন আগে শ্বাশুড়ীর ওপর অভিমান করে বাবার বাড়িতে চলে যান পুত্রবধু রীমা খাতুন।

শনিবার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফিরে যান রীমা খাতুন। সেখানে তুচ্ছ বিষয় নিয়ে শ্বাশুড়ী মায়াজানের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ পুত্রবধু রীমা খাতুন লাঠি দিয়ে তার শ্বাশুড়ী মায়াজান বেগমকে মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী ঘাতক পুত্রবধু রীমা খাতুনকে আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার ও পুত্রবধুকে আটক করে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।