• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, রাত ৮:২৮

মধুপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ Breaking News, ফিচার

টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের মধুপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার নরকোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

000-112নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মধুপুর উপজেলার টিকরী গ্রামের আব্দুর রহমানের ছেলে লিটন (২২ ), একই গ্রামের সালমা (২৩), পোদ্দার বাড়ী গ্রামের সমশের আলীর ছেলে রজব আলী (৬০) ও অজ্ঞাত।

মধুপর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার লাভলু তরফদার এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ময়মনসিংহ থেকে টাঙ্গাইলের উদ্দেশে ছেড়ে আসা প্রান্তিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস মধুপুর উপজেলার নরকোনা নামকস্থানে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়াও কয়েকজনের অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস জানান, নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার ও আহত প্রত্যেক পরিবারকে দুই হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে।