• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝালকাঠিতে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত, কিশোরী আহত

❏ শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর, বরিশাল

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি-

ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহি বাস চাপায় মোটর সাইকেল চালকসহ দুজন নিহত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে খুলনা-বরিশাল মহাসড়কে রাজাপুর উপজেলার পিংড়ি গ্রামের মিলবাড়ি এলাকার এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোটরসাইকেল চালক রাজাপুর উপজেলার আলগি গ্রামের সেলিম হাওলাদারের ছেলে সজিব হাওলাদার (১৮) ও মোটর সাইকেল আরোহী পটুয়াখালির রুহুল আমিনের ছেলে খলিল হোসেন (৩৫)। এ ঘটনায় অপর মোটর সাইকেল আরোহী উত্তর পিংড়ি গ্রামের সোবাহান হাওলাদারের মেয়ে শারমিন আক্তার (১৫) আহত হয়েছে।

rajapur-photo-01প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান জানান, ঘটনার পর স্থানীয়রা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে গতিরোধক নির্মাণের দাবি করেন।  পুলিশ তাদের আশ্বাস দিয়ে অবরোধ তুলে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়। ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল জানান, মোটর সাইকেল চালকসহ দুই ব্যক্তিকে স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে মৃত ঘোষণা করা হয় এবং আহত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হয়।

রাজাপুর থানার ওসি (তদন্ত) হারুন অর রশিদ জানান, মোটর সাইকেল চালক সজীব দুই জন আরোহী নিয়ে ভান্ডারিয়া থেকে উত্তর পিংড়ি যাচ্ছিলো পথিমধ্যে পিংড়ির মিলবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে ভান্ডারিয়াগামী আসা সাউথ বেঙ্গল (বরিশাল ব ১১-০০৩৩) নামক একটি যাত্রীবাহি বাস মোটর সাইকেলটি সামনাসামনি ধাক্কা দেয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

          কাঁঠালিয়ায় শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
এদিকে ঝালকাঠির কাঁঠালিয়ায় মিজানুর রহমান (১৮) নামে এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার পশ্চিম শৌলজালিয়া গ্রামের বাড়ির বাগানের একটি কড়ই গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মিজানুর ওই গ্রামের খলিলুর রহমানে ছেলে। তিনি রাজমিস্ত্রীর শ্রমিকের কাজ করতেন।

কাঁঠালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, দুপুরে মায়ের নামে মিলাদের ঘটনা নিয়ে বাবা ও ভাইয়ের সঙ্গে অভিমান করেন মিজান। পরে সবাই নামাজে গেলে মিজান বাগানের গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে বলে জানান এসআই সালাম। স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাইউম জানান, রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।