🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৫৪

হুবুহু মানুষের মতই দেখতে কলংকিত এক নরপশু পিতার হাতেই বিকৃতির শিকার কন্যা !

❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০১৬ অপরাধ, চিত্র বিচিত্র, স্পট লাইট

‘বাবা তো নয় যেন নরপশু’ বাবা- সমাজে নিজ মেয়েকে স্ত্রী বলে পরিচয় দিয়ে  নেশাসক্ত করে পূর্ণ করত তার বিকৃত কামনা !

সময়ের কণ্ঠস্বর চিত্র বিচিত্র ডেস্কঃ- দিন দিন মানুষ নিজের লালসা ও কামনা পূর্ণ করতে পশুত্ব কে ছাড়িয়ে যাচ্ছে ।’ বাবা তো নয় যেন নরপশু’ নিজ মেয়ের সঙ্গে ব্যভিচার করতে প্রথমে মেয়েকে ড্রাগসের নেশায় আসক্ত করে ও   নেশাচ্ছন্ন হওয়ার পরে নিজের লালসা ও কামনা পূর্ণ করতেন দিনের পর দিন  ।

সমাজের সবার কাছে নিজের মেয়েকে স্ত্রী বলে পরিচয় দিয়ে টানা দুই বছর ধরে ধর্ষণ করেছেন ইংল্যান্ডের এক ব্যক্তি। ক্রিস্টোফার নামে ওই ব্যক্তি প্রথমে মেয়ে এমাকে ড্রাগসের নেশায় আসক্ত করেছিলেন। নেশাচ্ছন্ন হওয়ার সুযোগ নিয়ে মেয়েকে ধর্ষণ করতেন তিনি। এ ছাড়া কলেজে গেলে এসএমএস করে নানাভাবে মেয়েকে উত্ত্যক্ত করতেন।

%e0%a6%aa%e0%a6%aa%e0%a6%aa%e0%a6%aa

এমা-র যখন ১৫ বছর বয়স তখন মায়ের সঙ্গে বাবার ঝামেলার পর অন্যত্র চলে যায় এমা। সেখানে এমা-র সঙ্গে থাকতে শুরু করেন ক্রিস্টোফার। সেখানেই মেয়েকে কোকেনের নেশা ধরিয়ে দেন তিনি। কোকেন ছাড়া থাকতেই পারতেন না এমা। আর তাকে কোকেনের জোগান দিত বাবা ক্রিস্টোফার।। ড্রাগসের নেশায় আচ্ছন্ন অবস্থাতেই মেয়েকে ধর্ষণ করত বাবা। এমনকী মেয়ের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকে পোস্টও করত ক্রিস্টোফার।

 শেষ পর্যন্ত বাড়ি থেকে পালিয়ে গিয়ে বাবার অপকীর্তি ফাঁস করে দিয়েছেন এমা ব্রাট নামের মেয়েটি।মেয়ের অভিযোগের পর বাবাকে গ্রেফতার করা হয়।

এর আগে ক্রিস্টোফারের বিরুদ্ধে বিকৃত যৌনাচারের অভিযোগ উঠেছিল। ১২ বছরের জেল হয়েছে ক্রিস্টোফারের।