🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টাকা না পেলেই পরকিয়ার অভিযোগে গৃহবধুদের চুল কাটত ইউপি চেয়ারম্যান ভুট্টু


❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০১৬ আলোচিত বাংলাদেশ

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি-

ফেনীর সোনাগাজীতে পরকিয়া প্রেমের কথিত অভিযোগ এনে বেশ কয়েক জন গৃহবধুর চুল কেটে ও এক চা দোকানী যুবককে মাথা ন্যাড়া ও জুতার মালা পরিয়ে নির্যাতনের ঘটনায় পৃথক দু'মামলায় গ্রেফতার দেখিয়ে চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা নুরুল ইসলাম ভুট্টুকে আদালতে সোপর্দ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন। শনিবার দিবাগত রাত আড়াইটায় ফেনী শহরের ডাক্তার পাড়াস্থ শ্বশুর বাড়ি থেকে চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভুট্টু কে গ্রেফতার করে সোনাগাজী মডেল থানা পুলিশ।

14292383_1544357502248498_343535520330714449_nসোনাগাজী মডেল থানার ওসি মো.হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়।

পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানায়, চরশাহাভিকারী গ্রামের সামছুল হক সর্দার বাড়ির আবুধাবী প্রবাসী মো. ইসমাইলের স্ত্রী গৃহবধু ছকিনা আক্তার লাভলি একই গ্রামের বলি বাড়ির শাহাব উদ্দিনের ছেলে আমিনকে টাকা ধার দেয়। বিষয়টি গ্রামের কিছু বখাটে জানতে পেরে পরকীয়া প্রেম চলছে বলে আমিনের কাছে চাঁদা দাবি করে। আমিন তাদের চাহিদামত চাঁদা দিতে অস্বীকার করলে বখাটেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) লাভলি আমিনের বাড়িতে পাওনা টাকা চাইতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বখাটেরা তাদের দু'জন কে আটক করে মারধর করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ভুট্টুকে জানালে সে ঘটনাস্থলে এসে বিচারের নামে গৃহবধুর মাথার ছুল কেটে এবং আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে, কান ধরে উঠবস করিয়ে গ্রাম ঘুরানোর আদেশ দেয়।

আদেশ পেয়ে বখাটেরা গৃহবধুর ছুল কেটে ও আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে কান ধরে উঠবস করিয়ে গ্রামের রাস্তা প্রদক্ষিণ করায়। এঘটনায় ছকিনা আক্তার লাভলী ও আমিন বাদি হয়ে নুরুল ইসলাম ভুট্টু, মাসুদ দুলাল, জামাল ও ইমান আলী সহ ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় শনিবার রাতে পৃথক দুটি মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, তার বিরুদ্ধে আরো দুটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে।