সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুড়িগ্রামে বোনকে নির্যাতনের প্রতিশোধে দুলাভাইকে কুপিয়েছে শ্যালক

১০:১২ অপরাহ্ন | রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০১৬ Breaking News, অপরাধ, দেশের খবর, রংপুর

সাখাওয়াত হোসেন সাখা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি-

কুড়িগ্রামের রৌমারীতে শ্যালকের ছরিকাঘাতে দুলাভাইয়ের মারাত্মকভাবে আহত হওয়ার খবর পাওয়া গেছে। আশঙ্কাকাজনক অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ রবিবার দুপুর ১টার দিকে উপজেলার শান্তিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

kupiyeস্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে শ্বশুর বাড়িতে বউ আনতে যায় দুলাভাই শহিদ হোসেন (২৫)। এ সময় শ্যালক রহিম বাদশার সঙ্গে তার ঝগড়া বাধে। এর এক পর্যায়ে শ্যালক ধারালো অস্ত্র দিয়ে দুলাভাইকে এলোপাথারিভাবে কোপাতে থাকে। পরে ক্ষতবিক্ষত অজ্ঞান অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পারিবারিক সূত্রে জানা যায়, এ ঘটনার আগে স্বামী শহিদ হোসেন তার স্ত্রীকে মারধর করেছিল। আর ওই ঘটনাকে কেন্দ্র করে শ্যালক দুলাভাইয়ের ওপর চড়াও হয় বলে মনে করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এহসানুল হক জানান, আহতের শরীরে ও মাথায় একাধিক স্থানে বড় ধরনের ক্ষতের সৃষ্টি হয়েছে। তার অবস্থা আশঙ্ককাজনক। এ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জরুরী ভাবে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবি এম সাজেদুল ইসলাম বলেন, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।