🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বিজ্ঞাপনের বদৌলতে আবার একসঙ্গে টাইগার-কৃতী


❏ রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক-

টাইগর শ্রফ এবং কৃতী শ্যাননের বলিউডে অভিষেক হয়েছিল হিরোপান্তি সিনেমা দিয়ে। এরপর বেশ খানিকটা সময় এগিয়ে গিয়েছে। একের পর এক সিনেমা.য় অভিনয় করে চলেছেন টাইগার।

555খুব একটা পিছিয়ে নেই শ্যাননও। আবার দুজনকে একসঙ্গে জুটি বেঁধে কাজ করতে দেখা যাবে। তবে, এবার কিন্তু কোনও সিনেমায় একসঙ্গে কাজ করছেন না দুজনে। বরং, একটি বিজ্ঞাপনেই একসঙ্গে দেখা যেতে চলেছে টাইগার আর কৃতীকে।

টাইগার এখন খুবই ব্যস্ত। বেশ কয়েকটি সিনেমাতে তিনি কাজ করছেন। এরমধ্যে অবশ্যই রয়েছে বাগির সিকুয়েলও। এমন নয় যে, বসে রয়েছেন কৃতীও। তাঁর হাতেও সামনে রয়েছে অন্তত তিনটে সিনেমার কাজ। তাই এতসবের মধ্যেও যে দুজনেক একসঙ্গে দেখা যাবে, এটা ভেবেই আনন্দ পেতে পারেন এই দুই তারকার ভক্তরা।

এই বিভাগ থেকে আরও পড়ুন :